সংবর্ধনা শেষে বাসায় নিয়ে আঁখিকে খাওয়ালেন এমপি কবিতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০১:০৩ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২২

সাফজয়ী আঁখি খাতুন খাবার টেবিলে বসে আছেন। পাশে দাঁড়িয়ে সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের সংসদ সদস্য মেরিনা জাহান কবিতা আঁখির খাবার প্লেটে ভাত তুলে দিচ্ছেন। টেবিলে মাছ, মাংসসহ বিভিন্ন পদের খাবারও রয়েছে। এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) আঁখি ঢাকা থেকে শাহজাদপুরে ফিরলে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার পক্ষ থেকে একটি সংবর্ধনা দেওয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য মেরিনা জাহান কবিতা। সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি ৮ অক্টোবর আঁখিকে গণসংবর্ধনার আয়োজন করবেন বলে ঘোষণা দেন। পরে দুপুরে আঁখিকে নিজের বাসায় নিয়ে নিজ খাওয়ান সংসদ সদস্য কবিতা।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন আঁখির বাবা আক্তার হোসেন। তিনি বলেন, ‘আঁখিকে সংবর্ধনা দেওয়ার পর সংসদ সদস্য তার নিজ বাসায় নিয়ে খাইয়েছেন। আমিও সঙ্গে ছিলাম। মেয়েকে ডেকে নিয়ে খাওয়ানোয় আমি আনন্দিত।’

এ বিষয়ে মেরিনা জাহান কবিতা জাগো নিউজকে বলেন, মানুষকে আপ্যায়ন করতে আমার ভালো লাগে। সেই ভালোলাগা থেকেই উপজেলা প্রশাসনের সংবর্ধনা শেষে আঁখিকে আমার বাসায় এনে নিজ হাতে খাবার খাওয়াই। আর খাবার খাওয়ানোর সময় আমার ব্যক্তিগত সহকারী ছবিটি তুলেছিলেন। আঁখি আমাদের গর্ব, শাহজাদপুরের মাটিতে এ রকম আঁখির আরও জন্ম হোক এটাই প্রত্যাশা।

এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।