লাঠি নিয়ে মিছিল-সমাবেশ মেনে নেবে না সরকার: কৃষিমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৮:১৮ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২২

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপিকে শান্তিপূর্ণ আন্দোলন করতে হবে। লাঠি দিয়ে আত্মরক্ষা হবে না। সমাবেশ, মিছিল-মিটিং সুশৃঙ্খলভাবে করতে হবে। কোনো ভাবেই মানুষের জান-মালের ওপর ঝুঁকি সৃষ্টি করা যাবে না।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে টাঙ্গাইল শহর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, যে কোনো মানুষের নিরাপত্তা দেওয়ার দায়িত্ব পুলিশের। বিএনপি যদি মনে করে তারা লাঠি দিয়ে আত্মরক্ষা করবে তাহলে তারা ভুল পথে আছে। লাঠি নিয়ে সমাবেশ, মিছিল-মিটিং করা সরকার মেনে নেবে না।

তিনি বলেন, বিএনপি মিথ্যাচার করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পায়তারা করছে। তারা ২০১৩ সালে আবার ফিরে যেতে চাচ্ছে। তারা নির্বাচনে যাবে না বরং গাড়িতে আগুন দিবে। জীবন্ত মানুষকে পুড়িয়ে মারবে। আমরা কোনো ক্রমেই এটা করতে দিব না।

সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি, তানভীর হাসান ছোট মনি এমপি, মো. ছানোয়ার হোসেন এমপি প্রমুখ বক্তব্য রাখেন।

টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমএ রৌফের সঞ্চালনায় জেলা ও শহর আওয়ামী লীগের নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত ছিলেন।

আরিফ উর রহমান টগর/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।