প্রেমিকের বাড়িতে কিশোরীর অবস্থান, অপহরণ মামলায় যুবক কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ০৩ অক্টোবর ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে তৃতীয় বারের মতো প্রেমিকের বাড়িতে কিশোরীর অবস্থানের ঘটনায় সাকিবুল ইসলাম (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৩ অক্টোবর) প্রেমিকার মায়ের করা অপহরণ মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হয়।

সাকিব উপজেলার লাউরফতেহপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, ওই কিশোরী প্রেমিকের বাড়িতে অনশনে গেলে তার পরিবার থানায় অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে প্রেমিকসহ কিশোরীকে পুলিশ থানায় নিয়ে আসে। এ ঘটনায় রোববার রাতে কিশোরীর মা একটি মামলা দিয়েছেন।

jagonews24

তিনি আরও জানান, মামলায় তিনি অভিযোগ করেন তার মেয়েকে অপহরণ করে নিয়ে গেছে সাকিব। মামলায় সাকিবকে গ্রেফতার দেখানো হয়েছে।

এদিকে সাকিবের পরিবারের দাবি, ওই কিশোরীর সঙ্গে সাকিবের চার বছরের সম্পর্ক রয়েছে। এর আগেও দুই বার সে নিজেই এ বাড়িতে এসেছে। দুবারই তাকে বুঝিয়ে বাড়িতে পাঠিয়ে দিই। এবারও কিশোরীর পরিবার একাধিকবার এসে তাকে নিয়ে যেতে চেয়েছিল কিন্তু সে যায়নি। পরে স্থানীয় হুজুর দিয়ে তাদের বিয়ে পড়ানো হয়। তবে মেয়েটি অপ্রাপ্তবয়স্ক হওয়ায় কাবিন হয়নি।

আবুল হাসনাত মো. রাফি/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।