বাংলাদেশের দুর্গাপূজা উৎসব উপভোগ করছেন বৃটিশ হাইকমিশনার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মির্জাপুর (টাঙ্গাইল)
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ০৩ অক্টোবর ২০২২

বাংলাদেশে নিযুক্ত বৃটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটারটন ডিকসন বলেছেন, বাংলাদেশে অত্যন্ত উৎসবমুখর পরিবেশে দুর্গাপূজা উদযাপন হচ্ছে। এখানকার সবাই এই উৎসবটি নিজের মনে করে নিয়েছেন। উৎসব দেখে মনে হয় যেন একই পরিবারের উৎসব। আমিও আনন্দের সঙ্গে এই উৎসব উপভোগ করছি।

ব্রিটিশ হাইকমিশনার আরও বলেন, আমাদের মধ্যে ভালো সম্পর্ক রয়েছে। বাংলাদেশের একটি সুন্দর সংবিধান রয়েছে। এ সময় দেশের সব রাজনৈতিক দলের অংশগ্রহণে আগামী ২০২৪ সালের জাতীয় নির্বাচন সুন্দর প্রতিযোগিতামূলক হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

সোমবার (৩ অক্টোবর) রাত ৮টায় দানবীর রণদা প্রসাদ সাহার দুর্গামণ্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন বৃটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটারটন ডিকসন।

এরআগে সন্ধ্যা ৬টায় তিনি কুমুদিনী কমপ্লেক্সে পৌঁছালে সেখানে কুমুুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা, পরিচালক শ্রীমতি সাহা ও কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায় তাকে স্বাগত জানান।

এস এম এরশাদ/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।