ধর্ষণে অন্তঃসত্ত্বার অভিযোগে ছাত্র সমাজ নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৪:১৭ পিএম, ০৪ অক্টোবর ২০২২
পুলিশের হাতে গ্রেফতার হন ছাত্র সমাজ নেতা জহির উদ্দিন

পিরোজপুরের ভান্ডারিয়ায় ধর্ষণে কলেজছাত্রী (২২) অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগে জহির উদ্দিন (৩১) নামের জাতীয় ছাত্র সমাজের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩ অক্টোবর) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার জহির উদ্দিন ভান্ডারিয়া উপজেলা জাতীয় পার্টির (জেপি, মঞ্জু) ছাত্রসমাজের উপজেলা সাধারণ সম্পাদক এবং পৌরসভার সরদার পাড়া এলাকার মো. মোশারেফ সরদারের ছেলে।

কলেজছাত্রীর করা মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত জহির উদ্দিনের সঙ্গে ওই কলেজছাত্রীর এক বছর আগে প্রেমের সম্পর্ক হয়। এর সূত্র ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে ১৫ এপ্রিল প্রথম ও পরে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় নিয়ে তরুণীকে ধর্ষণ করেন জহির। এতে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। বিয়ের জন্য চাপ দিলে জহির এড়িয়ে যান।

ভান্ডারিয়া উপজেলা জাতীয় পার্টির (জেপি, মঞ্জু) সভাপতি মো. মনিরুজ্জামান জমাদ্দার অভিযুক্ত জহির উদ্দিন উপজেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক বলে নিশ্চিত করেছেন।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস জাগো নিউজকে বলেন। ভুক্তভোগী কলেজছাত্রীর মামলার ভিত্তিকে জহিরকে সোমবার রাতে গ্রেফতার করা হয়েছে।

এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।