নানাবাড়ি যাওয়ার পথে মায়ের কোল থেকে ছিটকে শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০২:৪১ পিএম, ০৫ অক্টোবর ২০২২
ফাইল ছবি

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় নানাবাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে আব্দুর রহমান (৯ মাস) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির মা শান্তা খাতুন (২০) আহত অবস্থায় জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

বুধবার (৫ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলা শহরের মাছবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রহমান জীবননগর পৌর এলাকার শাপলাকলিপাড়ার রুবেল হোসেনের ছেলে।

স্বজনরা জানান, সকালে শান্তা খাতুন তার শিশু ছেলেকে নিয়ে ভ্যানযোগে বাবাবাড়ি তেঁতুলিয়াপাড়ায় যাচ্ছিলেন। পথে জীবননগর-দত্তনগর সড়কের মাছ বাজার এলাকায় পৌঁছালে চলন্ত ভ্যানের একটি চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি ভ্যানের সঙ্গে ধাক্কা লাগে। এতে শান্তা খাতুন ও তার কোলে থাকা শিশু আব্দুর রহমান ছিটকে রাস্তার ওপর পড়ে যায়। পরে স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রহমানকে মৃত ঘোষণা করেন। মা শাপলা খাতুনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি রাখা হয়েছে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, ভ্যান থেকে ছিটকে পড়ে আব্দুর রহমান নামের এক শিশুর মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত শিশুটির মা শান্তা খাতুন চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।