কিশোরগঞ্জে হাসপাতালে আনসার-সুইপারদের সংঘর্ষ, ফাঁকা গুলি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৪:১৬ পিএম, ০৫ অক্টোবর ২০২২
ফাইল ছবি

কিশোরগঞ্জে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত আনসার সদস্য ও সুইপারদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার (৫ অক্টোবর) দুপুর ১টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় বেশ কয়েকজন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনসার সদস্যরা ফাঁকা গুলি ছোড়েন।

জানা গেছে, সকালের দিকে মোবাইল চুরি নিয়ে আনসার সদস্যদের মধ্যে কথাকাটাকাটি থেকে এ ঘটনার সূত্রপাত হয়। পরে দুপুর ১টার দিকে সুইপারদের সঙ্গে এলাকাবাসী মিলিত হয়ে আনসারদের ওপর হামলায় অংশ নেয়। আধা ঘণ্টাব্যাপী এ সংঘর্ষ চলে। পরে আনসার সদস্যরা ফাঁকা গুলি করলে সুইপার ও এলাকাবাসী পালিয়ে যায়।

আনসারদের দাবি, এ ঘটনায় তাদের কয়েকজন সদস্য আহত হয়েছেন। একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মোবাইল চুরি নিয়ে এমন ঘটনা ঘটে। পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনার কেউ আহত হয়নি বলে দাবি করেন তিনি।

এ বিষয়ে জাতে চাইলে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মো. হাবিবুর রহমান বলেন, আজ সকালে হাসপাতালে কর্মরত হরিজন সম্প্রদায়ের এক সদস্যের একটি মোবাইল হারিয়ে যায়। এসময় ওই সদস্য মূল ফটকে দায়িত্বে থাকা এক আনসার সদস্যকে হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন করেন। এসময় তাদের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে হরিজন সম্প্রদায়ের ওই সদস্য তার কলোনিতে খবর দেন।

তিনি আরও বলেন, এদিকে এমন ঘটনা শুনে আনসার ক্যাম্প থেকেও সদস্যরা ছুটে আসেন। একপর্যায়ে তাদের মধ্যে গণ্ডগোল বেঁধে যায়। এতে এক আনসার সদস্যসহ সাতজনের মতো আহত হয়েছেন। একপর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনসার সদস্যরা আট রাউন্ড ফাঁকা গুলি ছোড়েন।

এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।