২৩ বোতল মদসহ ভারতীয় নাগরিক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৫:৪০ পিএম, ০৫ অক্টোবর ২০২২

নেত্রকোনার কলমাকান্দায় ২৩ বোতল মদসহ এক ভারতীয় নাগরিককে আটক করা হয়েছে। মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে উপজেলার রংছাতি ইউনিয়নের পাঁচগাঁও এলাকা থেকে বিজিবি সদস্যরা তাকে আটক করেন।

আটক ব্যক্তির নাম রাজু মারাক (৪৫)। তিনি ভারতের মেঘালয় রাজ্যের তোরা জেলার মৃত জনসনের ছেলে।

স্থানীয় বাসিন্দা, বিজিবি ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৮টার দিকে রাজু মারাক ও তার এক সহযোগী ভারতের সীমান্ত অতিক্রম করে ২৩ বোতল মদ নিয়ে বাংলাদেশে প্রবেশ করেন। এ সময় বিজিবি ৩১ ব্যাটালিয়নের মহেশখলা বিওপির সুবেদার মো. লিয়াকত আলীর নেতৃত্বে একটি দল ধাওয়া করে রাজুকে আটক করে।

এ সময় তার সঙ্গে থাকা সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার কালাগড় গ্রামের আবদুল বারেকের ছেলে বকুল মিয়া (৩৫) পালিয়ে যায় বলে সুবেদার লিয়াকত আলী জানান। পরে এ ঘটনায় লিয়াকত আলী বাদী হয়ে কলমাকান্দা থানায় মামলা করেন। ওই মামলায় রাজু মারাককে পুলিশ গ্রেফতার দেখায়।

এ বিষয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, গ্রেফতার ভারতীয় নাগরিককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামি বকুল মিয়াকে গ্রেফতারে অভিযান চলছে।

এইচ এম কামাল/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।