মোংলায় সপ্তম শ্রেণির ছাত্রী ধর্ষণ, তরুণ গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মোংলা (বাগেরহাট)
প্রকাশিত: ০৮:৫৯ এএম, ০৭ অক্টোবর ২০২২

বাগেরহাটের মোংলায় সপ্তম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মুসা খাঁন (২০) নামে এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে শরণখোলার রায়েন্দা ফেরিঘাট এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

ভুক্তভোগীর পরিবার ও পুলিশ জানায়, উপজেলার চাঁদপাই ইউনিয়নের বাসিন্দা সাইফুল মুহুরির বাড়িতে তিনদিন আগে বেড়াতে আসেন তার ছেলে মিঠু খাঁনের শ্যালক মুসা খাঁন (২০)। বৃহস্পতিবার সকালে ওই ছাত্রী তার দাদার বাড়ি থেকে নিজ বাড়িতে যাচ্ছিল। পথে সাইফুল মুহুরির বাড়ির সামনে পৌঁছালে মুসা খাঁন একই গ্রামের আহাদ খাঁনের সহায়তায় তাকে ডেকে পাশের একটি চিংড়ি ঘেরে নিয়ে যান। সেখানে ছাত্রীকে ধর্ষণ করেন মুসা। এসময় শিশুটির চিৎকারে পাশের বাড়ির হালিমা বেগম সেখানে যান। তাকে যেতে দেখে মুসা সেখান থেকে সটকে পড়েন।

পরে ওই ছাত্রীকে সেখান থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে হালিমা দুপুর ১২টার দিকে শিশুর পরিবারকে খবর দেন। খবর পেয়ে তার বাবা-মা শিশুটিকে নিয়ে দুপুর ১টায় থানায় যান। এরপর থানা থেকে বিকেল ৩টায় শিশুটির চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় পুলিশ। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে বিকেলেই উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. আফসানা নাঈমা হাসান বলেন, শিশুটিকে এখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তার পরবর্তী যে চিকিৎসা, ডিএনএ পরীক্ষা ও মানসিক সাপোর্টের প্রয়োজন সেই ব্যবস্থা আমাদের এখানে নেই। তাই উপযুক্ত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিশুটির বাবা বলেন, ধর্ষণের শিকার আমার মেয়েটিকে নিয়ে থানায় যাওয়ার পথে তিন জায়গায় আটকাটিকে বাঁধার সৃষ্টি করে সাইফুল মুহুরি ও তার ড্রাইভার বাবু শেখ। তারা আমাকে পথে আটকে বিষয়টির মীমাংসার কথা বলে কিন্তু আমি এতে রাজি হইনি। পরে থানায় মামলা করি।

এ বিষয়ে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ধর্ষণের খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্ত করা হয়। এরপর রাতে থানায় মামলা নিয়ে অভিযুক্তকে বাগেরহাটের শরণখোলার রায়েন্দা ফেরিঘাট এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

আবু হোসাইন সুমন/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।