সিদ্ধিরগঞ্জে ইজিবাইকচালককে গলা কেটে হত্যা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৯:৪০ এএম, ০৭ অক্টোবর ২০২২

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে সুজন মিয়া (৪৫) নামে এক ইজিবাইকচালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৭ অক্টোবর) ভোরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ৪ নম্বর ওয়ার্ডের আটি ওয়াপদা কলোনি এলাকার একটি রাস্তার পাশ থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সুজন মিয়া চাঁদপুরের ফরিদগঞ্জের গোবিন্দপুর এলাকার মো. সুরুজ মিয়ার ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জের মিজমিজি শাহি মসজিদের পাশে অবস্থিত মনসুর মাস্টারের বাড়ির ভাড়াটিয়া ছিলেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জাগো নিউজকে জানান, শুক্রবার গভীর রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা সুজন মিয়াকে হত্যা করে পালিয়ে যায়। এসময় নিহতের পাশে একটি ইজিবাইক ছিল। সে বিষয়েও আমরা খোঁজ নিচ্ছি। আমরা স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। তার পরিবারের লোকজন থানায় আছেন। এ বিষয়ে আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন। পাশাপাশি হত্যাকারীদের শনাক্ত ও আটকের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

রাশেদুল ইসলাম রাজু/এমএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।