নেত্রকোনায় জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ১১:৩১ এএম, ০৭ অক্টোবর ২০২২
হামলার শিকার আসমা সুলতানা আশরাফ

নেত্রকোনায় জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থী আসমা সুলতানা আশরাফের (৪৫) ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এসময় আসমাসহ তার তিন কর্মী ফারুক আলী, আনিস মিয়া ও ইউসুফ হোসেন নয়ন আহত হন। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করলে পুলিশ তাদের উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সন্ধ্যায় কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের পাঁচগাও মোড়ে এ ঘটনা ঘটে। আসমা জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা কৃষক পার্টির আহ্বায়ক।

আহত প্রার্থী আসমা সুলতানা আশরাফ বলেন, তিনি বৃহস্পতিবার কলমাকান্দা উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারের কাজ করছিলেন। সন্ধ্যায় তিনি পাঁচগাও মোড়ে একটি স্টলের সামনে বসে চা খাচ্ছিলেন। তাকে দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও কয়েকজন ইউপি সদস্য তার সঙ্গে কথা বলছিলেন। এসময় প্রতিপক্ষ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আনারস মার্কার লোকজন তার ওপর অতর্কিত হামলা চালায়। এতে তিনিসহ তার তিন কর্মী আহত হন।

এসময় হামলাকারীরা একটি ক্যামেরা, মোবাইল ও প্রার্থীর হাতের চুড়ি ছিনিয়ে নিয়ে যান বলেও তিনি দাবি করেন। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করলে তারা এসে উদ্ধার করলে আহত আসমাসহ তার লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

এ বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট অসিত সরকার সজল বলেন, বৃহস্পতিবার বিকেলে ওই এলাকায় ভোটারদের সঙ্গে আমার মতবিনিময় ছিল। আমরা মিটিং করে চলে আসার পর রাতে শুনেছি, উনি ওই এলাকার ভোটারদের হলুদ খামে করে টাকা দিচ্ছিলেন। এসময় এলাকার কয়েকজন বাধা দিলে তাদের সঙ্গে বাকবিতণ্ডা হয়েছে। তবে আমাদের কোনো লোক এই কাজ করেনি।

এ বিষয়ে কলমাকান্দা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহীদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় ৯৯৯ থেকে ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। পরে সেখান থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার ব্যবস্থা করি। তবে সেখানে পৌঁছে প্রার্থী আসমা সুলতানা আশরাফের প্রতিপক্ষের বা হামলাকারীদের কাউকে পাইনি।

এইচ এম কামাল/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।