চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ভারতীয় গরু-মহিষ আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০১:১২ এএম, ১৬ নভেম্বর ২০২২

চাঁপাইনবাবগঞ্জের চরবাগডাঙ্গা সীমান্তে ৬টি ভারতীয় মহিষ ও ১টি গরু আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সোমবার (১৪ নভেম্বর) রাতে সদর উপজেলার চরবাগডাঙ্গা সীমান্তে মহিষ ও মঙ্গলবার (১৫ নভেম্বর) জহুরপুর সীমান্তে গরু আটক করা হয়।

মঙ্গলবার (১৫ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে চাঁপাইনবাবগঞ্জ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. নাহিদ হোসেন এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশের অভ্যন্তরে চরবাগডাঙ্গা বিওপির একটি দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২৭/১-এস হতে আনুমানিক ১৫০ গজ দূরে একটি চোরাচালানবিরোধী অভিযান পরিচালনা করে ৬টি ভারতীয় মহিষ আটক করে।

এদিকে ১৫ নভেম্বর বিকেল সাড়ে পাঁচটার দিকে জহুরপুর বিওপির একটি দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২৩/৬-এস হতে আনুমানিক ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সূর্যনারায়ণপুর ইউনিয়নের মেম্বারপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে ১টি ভারতীয় গরু আটক করা হয়।

লে. কর্নেল মো. নাহিদ হোসেন বলেন, সীমান্ত এলাকায় অন্যান্য মালামালসহ মাদক চোরাচালান দমনে বিজিবি বদ্ধপরিকর। এছাড়া ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষ্যে সীমান্তে টহল জোরদার করা হয়েছে।

সোহান মাহমুদ/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।