ফরিদপুরে ১০ দিন ধরে স্কুলছাত্র নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ১৬ নভেম্বর ২০২২

ফরিদপুরের নগরকান্দায় ১০ দিন ধরে নিখোঁজ রয়েছে আব্দুল্লাহ মাতব্বর নামের এক স্কুলছাত্র। গত ৬ নভেম্বর ফুলসতি গ্রামের বাড়ি থেকে প্রাইভেট পড়তে বের হয়ে সে আর ফেরেনি।

আব্দুল্লাহ মাতব্বর ওই গ্রামের সিদ্দিক মাতুব্বরের ছেলে। ঘটনার ১০ দিনপর বুধবার (১৬ নভেম্বর) নগরকান্দা থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে।

নিখোঁজের বাবা সিদ্দিক মাতব্বর জাগো নিউজকে জানান, গত ৬ নভেম্বর সকাল ৯টার দিকে প্রাইভেট পড়তে বাড়ি থেকে বের হয় আব্দুল্লাহ মাতব্বর। এরপর দিন পেরিয়ে সন্ধ্যা আসলেও সে আর বাড়িতে ফেরেনি। তাকে বিভিন্ন স্থানে খুঁজে পাওয়া যায়নি।

এ বিষয়ে নগরকান্দার ফুলসুতি আব্দুল আলিম চৌধুরী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশান্ত সরকার বলেন, আব্দুল্লাহ মাতুব্বর আমাদের স্কুলে নিয়মিত শিক্ষার্থী ছিল। সে পড়ালেখায় বেশ ভাল। তার নিখোঁজের খবরটি পেয়ে ব্যথিত হয়েছি।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন জানান, নিখোঁজের ১০দিন পর তার পরিবার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

এন কে বি নয়ন/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।