ফরিদপুরে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫:৩৫ এএম, ২০ নভেম্বর ২০২২

 

ফরিদপুরের চরভদ্রাসনে জয়গুন বেগম (৩৪) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। দুই সন্তানের জননী জয়গুন উপজেলার বালিয়াডাঙ্গী গ্রামের সৌদিআরব প্রবাসী রাসেল খানের স্ত্রী।

শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যার দিকে নিজের ঘরের আড়া থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে— ওই গৃহবধূকে নিজের ঘরের আড়ার সঙ্গে গলায় শাড়ি পেঁচানো অবস্থায় ঝুলতে দেখেন প্রতিবেশীরা। এসময় প্রতিবেশীদের চিৎকারে গৃহবধূর মেয়ে নাদিয়া আক্তার (১১) ছুটে এসে স্থানীয়দের সহায়তায় শাড়ি কেটে তার মাকে নিচে নামায়।

বড় মেয়ে নাদিয়া আক্তার জানান, সে ও তার ভাই বিকেলে খেলতে গিয়েছিল। খবর পেয়ে বাড়িতে এসে ঘরের আড়ার সঙ্গে তার মাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে বটি দিয়ে শাড়ি কেটে তার মাকে নিচে নামিয়ে আনে।

এ ব্যাপারে নিহত গৃহবধূর শ্বশুর আব্দুল জব্বার খান বলেন, আমি বাড়িতে বসবাস করি না। পাশের গ্রামে বাড়ি করে বসবাস করছি। জয়গুন তার বড় ছেলের বৌ। জয়গুন খুব শান্তশিষ্ট ছিল। তার বড় ছেলে রাসেল খান প্রায় তিন মাস হলো সৌদি আরব গেছে ও ছোট ছেলে রাশেদও সৌদি আরব থাকে।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু মন্ডল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ থানায় আনা হয়েছে। রোববার (২০ নভেম্বর) ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে প্রকৃত জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এন কে বি নয়ন/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।