নাচোলে ছাত্রদলের কর্মিসভায় ককটেল বিস্ফোরণ, ২ কনস্টেবল আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৭:৪৬ পিএম, ২০ নভেম্বর ২০২২

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ছাত্রদলের কর্মিসভায় ককটেল বিস্ফোরণে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। এসময় পাঁচটি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে।

রোববার (২০ নভেম্বর) বিকেলে উপজেলার শ্রীরামপুর এলাকার অক্সফোর্ড একাডেমি চত্বরে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- কনস্টেবল আলমগীর হোসেন ও পলাশ।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানান, বিকেলে অনুমতি ছাড়া ছাত্রদল শ্রীরামপুর মাঠে কর্মিসভার আয়োজন করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়া মাত্রই পুলিশকে লক্ষ্য করে একটি ককটেল বিস্ফোরণ ঘটায় ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় পুলিশ লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে আরও পাঁচটি তাজা ককটেল উদ্ধার করে। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। আহত পুলিশ সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

নাচোল উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব আবু তাহের খোকন বলেন, পুলিশ বিনাউস্কানিতে ছাত্রদলের কর্মিসভা পণ্ড করা হয়। ককটেল উদ্ধার বা বিস্ফোরণের ঘটনা সম্পূর্ণ বানোয়াট।

জেলা ছাত্রদলের আহ্বায়ক ইউসুফ রাজা বলেন, নাচোল থানা থেকে সকালে মৌখিক অনুমতি নিয়েছিলাম। তবে এ ঘটনা কীভাবে ঘটলো আমার জানা নেই। একটা ককটেল বিস্ফোরণ হয়েছে বলে আমি শুনেছি।


সোহান মাহমুদ/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।