নিখোঁজের তিনদিন পর জেলের মরদেহ উদ্ধার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মোংলা (বাগেরহাট)
প্রকাশিত: ০১:২১ পিএম, ২১ নভেম্বর ২০২২

মোংলার পশুর নদীতে মাছ ধরতে গিয়ে নৌকা থেকে পড়ে নিখোঁজ হওয়ার তিনদিন পর জেলের মরদেহ উদ্ধার হয়েছে।

সোমবার (২১ নভেম্বর) সকালে কানাইনগর এলাকায় পশুর নদীর চরে ভাসতে দেখে স্থানীয়রা মরদেহটি উদ্ধার করে তার পরিবারকে খবর দেয়। পরে সকাল ১০টার দিকে পরিবারের লোকজন মরদেহটি বাড়ি নিয়ে যায়।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, বন বিভাগের কাছ থেকে বৈধ পাস পারমিট নিয়ে শুক্রবার সন্ধ্যায় পশুর নদীর হাড়বাড়ীয়া এলাকায় মাছ শিকারে যান বশির শেখ। মাছ শিকারের এক পর্যায়ে রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ নৌকা থেকে নদীতে পড়ে যান তিনি। এরপর ওই নৌকায় থাকা তার সহযোগী জেলে সজীব আকন (২২) সঙ্গে সঙ্গে নদীতে লাফিয়ে পড়ে তাকে খুঁজে পেতে ব্যর্থ হন। পরের দিন নৌ পুলিশ, কোস্ট গার্ড, স্বজন ও স্থানীয় অন্য জেলেরা মিলে নিখোঁজের সন্ধানে তল্লাশি চালিয়ে না পেয়ে ফিরে আসেন।

অবশেষে নিখোঁজের তিন দিন পর সোমবার সকাল ৯টার দিকে পশুর নদীর কানাইনগর এলাকার চর থেকে ভাসমান মরদেহটি করেন স্থানীয় জেলেরা। পরে খবর পেয়ে মরদেহ বাড়িতে নিয়ে যান স্বজনেরা।

ওসি আরও বলেন, পরিবারের পক্ষ থেকে কারো কোনো আপত্তি ও অভিযোগ না থাকায় মরদেহর ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে। আর এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

আবু হোসাইন সুমন/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।