ঘরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ, স্বামী পুলিশ হেফাজতে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৮:৪৫ এএম, ২৪ নভেম্বর ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার নিজ ঘর থেকে মাজিদা বেগম (৩২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় স্বামী ফজলুর রহমানকে (৪৫) পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) সকালে উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের রতনকান্দী মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। দুপুরে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, বুধবার সকালে তিন সন্তানের জননী মাজিদা বেগমের মরদেহ নিজ ঘর থেকে উদ্ধার করা হয়। এসময় তাকে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

তবে নিহতের পরিবার দাবি, এটি কোনো স্বাভাবিক মৃত্যু নয়। শ্বশুরবাড়ির লোকজন হত্যা করে মরদেহ ঝুলিয়ে রেখেছে।

এদিকে, মৃতের শ্বশুর রফিকুল ইসলাম জাগো নিউজের কাছে দাবি করেন, তার ছেলে বউ মানসিকভাবে অসুস্থ ছিলেন। এর আগেও তিনি দুইবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জাগো নিউজকে বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে মৃত্যুর কারণ ময়নাতদন্তের পর জানা যাবে। এ ঘটনায় নিহতের স্বামীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।