অন্তঃকোন্দলে ছাত্রদল নেতার ওপর হামলা, দাবি ছাত্রলীগের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৬:১৩ পিএম, ২৪ নভেম্বর ২০২২

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছাত্রদলের কেন্দ্রীয় নেতাদের ওপর হামলার ঘটনাকে নিজেদের অন্তঃকোন্দলের কারণে ঘটেছে বলে দাবি ছাত্রলীগের। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি করা হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফুল ইসলাম বলেন, কেন্দ্রীয় নেতাদের ওপর হামলার ঘটনাকে ষড়যন্ত্রমূলকভাবে আমাদের ওপর চাপানো হচ্ছে। প্রকৃত ঘটনা হচ্ছে- তারা একটি অটোরিকশাকে চাপা দিয়ে চলে যাচ্ছিল। এসময় আরও কয়েকজন অটোরিকশাচালক মিলে তাদের আটকায়। চিনতে না পেরে তাদের মারধর করেন। আমি তখন চিৎকার চেঁচামেচি শুনে কার্যালয় থেকে বের হয়ে দেখি কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলকে মারধর করা হচ্ছে। আমি তাকে চিনতে পেরে সেখান থেকে উদ্ধার করে কার্যালয়ে নিয়ে আসি। পরে তার কথামতো একটি প্রাইভেটকারে করে নিরাপদে ভুলতা পর্যন্ত পৌঁছে দিয়ে আসি।

তিনি আরও বলেন, আমি তাকে বাঁচাতে গিয়েছিলাম। কিন্তু এখন আমাকে দোষারোপ করা হচ্ছে। আড়াইহাজার বিএনপি কয়েকভাগে বিভক্ত। তাদের অন্তঃকোন্দলের কারণে এ ঘটনা ঘটতে পারে। যারা হামলা করেছে তাদের মধ্যে বিএনপির নেতাকর্মী থাকতে পারে। ছাত্রলীগ কখনও আমাদের হামলা করা শিখায়নি।

এসময় আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন, সরকারি সফর আলী কলেজের সাবেক ভিপি কাজী সুজন ইকবাল ও সাবেক সাধারণ সম্পাদক মো, দেলোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে গত ২৩ নভেম্বর বিকেলে আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ছাত্রদলের কেন্দ্রীয় নেতাদের ওপর হামলার ঘটনা ঘটে। অভিযোগ উঠেছিল স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে।

এ বিষয়ে আড়াইহাজার উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল হোসেন জাগো নিউজকে বলেন, স্থানীয় ছাত্রলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা করে আমাদের কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ অন্যান্য নেতাকর্মীদের ওপর। উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফ প্রথমে তাদের ওপর হামলা করে।

মোবাশ্বির শ্রাবণ/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।