নিখোঁজের তিনদিন পর বাগানে মিললো প্রবাসীর স্ত্রীর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ২৫ নভেম্বর ২০২২
ফাইল ছবি

মাদারীপুরে নিখোঁজের তিনদিন পর মৌসুমি আক্তার (২৫) নামের এক প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের তুরিয়াকান্দি গ্রামের একটি বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মৌসুমি আক্তার উত্তর দুধখালীর বড়কান্দি গ্রামের মানিক হাওলাদারের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কয়েক বছর আগে ওই গ্রামের সৌদি প্রবাসী মো. ইলিয়াস মীরের সঙ্গে মৌসুমি আক্তারের বিয়ে হয়। এরপর তাদের ঘরে দুই সন্তানের জন্ম হয়। বুধবার সকালে মৌসুমি কাজের কথা বলে বাবার বাড়ি থেকে বের হন। পরে আর বাড়িতে ফিরে আসেননি। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মাইকিং করা হয়। নিখোঁজের তিনদিন পর শুক্রবার রাত ৭টার দিকে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের তুরিয়াকান্দি গ্রামের একটি বাগানে গাছের সঙ্গে তাকে ঝুলতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, প্রাথমিকভাবে শুনেছি মেয়েটির মানসিক সমস্যা আছে। তিনি প্রায় কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যান। সর্বশেষ বাড়ি থেকে বের হয়ে তিনদিন নিখোঁজ ছিলেন। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।