বগুড়ায় আদালতে যাওয়ার পথে আসামির হামলায় সাক্ষী নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০২:৩৬ পিএম, ২৯ নভেম্বর ২০২২

বগুড়ার ধুনটে আদালতে যাওয়ার পথে আসামির হামলায় আব্দুল খালেক (৬৫) নামে এক সাক্ষী নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল ৮টার দিকে ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের কোদলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল খালেক কোদলাপাড়া গ্রামের মৃত আজাহার আলীর ছেলে।

পুলিশ ও নিহতের পারিবার জানায়, কোদলাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের কোষাধ্যক্ষ একই গ্রামের মোজাম্মেল হক। প্রায় এক মাস আগে ওই মসজিদের উন্নয়নে মুসল্লিদের বাড়ি থেকে একমণ করে চাল তোলে মসজিদ কমিটি। কোষাধ্যক্ষ ওই চাল বাকিতে নিহত আব্দুল খালেকের ছোট ভাই আব্দুস ছাত্তারের কাছে বিক্রি করেন। কিন্তু চালের টাকা পরিশোধ করতে তালবাহানা করেন আব্দুস ছাত্তার।

বিষয়টি নিয়ে ৩ নভেম্বর মসজিদ চত্বরে আব্দুস ছাত্তার ও মোজাম্মেল হকের মাঝে মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনায় আব্দুস ছাত্তার বাদি হয়ে বগুড়া আদালতে মামলা করেন। ওই মামলায় মোজাম্মেল হক ও তার ছেলে ফজলুল হকসহ সাতজনকে আসামি করা হয়। মামলার সাক্ষী ছিলেন আব্দুল খালেক।

বাদি আব্দুস ছাত্তার ও তার ভাই আব্দুল খালেক সকালে মামলার সাক্ষ্য দিতে আদালতের উদ্দেশ্যে বের হন। পথিমধ্যে আসামিদের বাড়ির পাশের রাস্তায় পৌঁছলে মামলার ১নং আসামি ফজলুল হক ও তার লোকজন হামলা করে। এতে আহত হন আব্দুল খালেক। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ময়না তদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।