রায়গঞ্জে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৯:০৭ এএম, ৩০ নভেম্বর ২০২২

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে আওয়ামী লীগ কার্যালয় ও আশপাশের এলাকা ধোঁয়াচ্ছন্ন পরিবেশ ও আতঙ্ক সৃষ্টি হয়। তবে এসময় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে আলামত সংগ্রহ করে নিয়ে যায়। এ ঘটনায় বিএনপিকে দায়ী করছে উপজেলা আওয়ামী লীগ। অপরদিকে বিএনপির দাবি এ ঘটনাটি সম্পূর্ণ ষড়যন্ত্রমূলক।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ (হৃদয়) বিএনপির বিরুদ্ধে অভিযোগ করে বলেন, দলীয় নেতাকর্মীরা প্রতিদিনের মতো কার্যালয়ে আসে। এসময় চলন্ত একটি মোটরসাইকেল থেকে ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। আমাদের ধারণা এ ঘটনায় বিএনপির নেতাকর্মীরা জড়িত। এ ন্যক্কারজনক ঘটনার সুষ্ঠু তদন্ত ও জড়িতদের আইনের আওতায় আনার দাবিতে বিক্ষোভ মিছিল করেছি।

Sirajgonj-(2).jpg

এদিকে অভিযোগ অস্বীকার করে উপজেলা বিএনপির সভাপতি শামছুল ইসলাম জাগো নিউজকে বলেন, আওয়ামী লীগ তাদের নেতাকর্মীদের দিয়ে এসব ঘটনা ঘটাচ্ছে। পরে সে দোষ আমাদের ওপর চাপানোর চেষ্টা করছে। এর একমাত্র উদ্দেশ্যে আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম ককটেল বিস্ফোরণের বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, এ ঘটনায় চারটি তাজা ককটেল ও একটি বিস্ফোরিত ককটেলের আলামত সংগ্রহ করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।