রাজশাহীতে বৃদ্ধ দম্পতির মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০২:৫২ পিএম, ৩০ নভেম্বর ২০২২
বৃদ্ধ দম্পতির মরদেহ উদ্ধারের খবরে এলাকাবাসীর ভিড়

রাজশাহীর বাঘা উপজেলায় বৃদ্ধ দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩০ নভেম্বর) সকালে উপজেলার বাউসা ইউনিয়নের অমরপুর বিলপাড়া গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

তারা হলেন, উপজেলার বাউসা ইউনিয়নের অমরপুর বিলপাড়া গ্রামের নাজিম উদ্দিন (৭৫) ও তার স্ত্রী আম্বিয়া বেগম (৬৫)।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জাগো নিউজকে বলেন, মঙ্গলবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন দুজন। প্রতিদিন তারা সকালে ঘুম থেকে ওঠেন। কিন্তু বুধবার সকাল ৭টা পর্যন্ত তাদের কোনো সাড়াশব্দ না পেয়ে পাশের বাড়ির নেপাল শেখ নামের এক বৃদ্ধ খোঁজ নিতে গিয়ে দেখেন আম্বিয়া বেগম বারান্দায় চকির ওপর চটের বস্তা গায়ে দিয়ে এবং নাজিম উদ্দিন বারান্দায় চকির নিচে শুয়ে আছে। কাছে গিয়ে দেখেন তারা মৃত অবস্থায় পড়ে আছেন। পরে স্থানীয়দের জানালে পুলিশকে খবর দেওয়া হয়।

ওসি আরও বলেন, দম্পতির নাতবউ ১৫ নভেম্বর আত্মহত্যা করে। এছাড়া তিন বছর আগে নাজিম-আম্বিয়া দম্পতির ছেলে কামরুজ্জামানও আত্মহত্যা করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মানসিক চাপে তারা আত্মহত্যা করতে পারে। আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তাদের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।