মুন্সিগঞ্জে পথে পথে ঘুরছে ‘মেসি রিকশাওয়ালা পরিবহন’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৮:২১ পিএম, ৩০ নভেম্বর ২০২২

মুন্সিগঞ্জের পথে পথে ঘুরে বেড়াচ্ছে আর্জেন্টিনার পতাকার ন্যায় নীল-সাদা রঙে রাঙানো একটি অটোরিকশা। অটোরিকশাচালকের পরনেও একই রঙের লুঙ্গি, জার্সি ও টুপি। পরিবহনটির নাম দেওয়া হয়েছে ‘মেসি রিকশাওয়ালা পরিবহন’।

প্রিয় ফুটবল দল আর্জেন্টিনা ও খেলোয়াড় মেসিকে ভালোবেসে নিজেকে ও নিজের পরিবহনকে এভাবে সাজিয়েছেন ওমর ফারুক। তার এ কর্মকাণ্ড বিশ্বকাপ ঘিরে স্থানীয় ও আর্জেন্টিনা সমর্থকদের উন্মাদনায় যোগ করেছে আলাদা আমেজ।

jagonews24

জেলা শহরের সুপার মার্কেট এলাকায় দেখা যায়, পথে ছুটে চলা যানবাহনগুলোর মাঝে সহজেই দৃষ্টি কাড়ছে সাদা-নীলের আবরণের অটোরিকশাটি। উড়ছে আর্জেন্টিনা পতাকা। অটোরিকশার বসার সিট থেকে শুরু করে পুরো অবকাঠামো নীল আর সাদা রঙে রাঙা।

চালকের আসনে বসা ওমর ফারুকের টুপি থেকে পরিধেয় পোশাকও নীল-সাদা রঙের। অটোরিকশার সামনের অংশে আর্জেন্টিনার বিভিন্ন তারকা খেলোয়াড়ের ছবি ও স্টিকার।

jagonews24

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীর বাসিন্দা ওমর ফারুক। ছোটবেলায় ম্যারাডোনার খেলা দেখে আর্জেন্টিনার ভক্ত হয়ে যান। আর্জেন্টিনার হারে একবার সাতদিন না খেয়েও ছিলেন। এখন মেসির খেলা দেখেন নিয়মিত। প্রিয়দলের প্রতি সমর্থনেই উপার্জনের একমাত্র বাহন ও নিজেকে রাঙিয়েছেন আর্জেন্টিনার পতাকার আদলে। এতে খরচ হয়েছে পাঁচ হাজার টাকা।

jagonews24

ওমর ফারুক জাগো নিউজকে বলেন, ‘আমার পরিবারের সবাই আর্জেন্টিনার সমর্থক। আমার আশা এবারের বিশ্বকাপ নেবে আর্জেন্টিনা। ঘুচবে ৩৬ বছরের অপেক্ষা।’

আরাফাত রায়হান সাকিব/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।