ধানক্ষেতে মিললো নিখোঁজ কিশোরের হাড়গোড়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ৩০ নভেম্বর ২০২২

ফরিদপুরের মধুখালীর একটি ধানক্ষেত থেকে মানুষের হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। সেখানে পড়ে থাকা প্যান্টের বেল্ট দেখে মরেদেহটি আল-আমিন (১৭) নামের এক কিশোরের বলে শনাক্ত করেন তার স্বজনরা।

আল-আমিন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের আকিদুল মোল্যার ছেলে।

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে উপজেলার মেগচামী ইউনিয়নের বনগ্রাম এলাকার মাঠের একটি ধানক্ষেত থেকে ওই কিশোরের হাড়গোড় উদ্ধার করা হয়।

স্থানীয় ও পরিবার সূত্র জানায়, রাজবাড়ী বালিয়াকান্দির একটি মুরগির ফার্মের কর্মচারী ছিল আল-আমিন। মুরগির ফার্ম থেকে নিখোঁজ হওয়ার ৮৪ দিন পর বুধবার তার হাড়গোড় উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত ৬ সেপ্টেম্বর রাতে মুরগির ফার্ম থেকে নিখোঁজ হয় আল-আমিন। পরে তার সন্ধান না পাওয়ায় ১১ সেপ্টেম্বর বালিয়াকান্দি থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন আল-আমিনের বাবা আকিদুল মোল্লা।

রাজবাড়ী গোয়েন্দা পুলিশের (সিআইডির) ইন্সপেক্টর জিল্লুর রহমান জানান, একটি ধানক্ষেত থেকে হাড়গোড় উদ্ধার করে ফরিদপুর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সেখান থেকে ডিএনএ পরীক্ষা করে পুরো বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এ বিষয়ে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জাগো নিউজকে বলেন, ঘটনাস্থল থেকে হাড়গোড় উদ্ধার করে ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এন কে বি নয়ন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।