ভোলায় আর্জেন্টিনার সমর্থকদের আনন্দ মিছিল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৪:৫৫ এএম, ০১ ডিসেম্বর ২০২২

কাতার বিশ্বকাপ ফুটবলের গ্রুপ পর্বের শেষ ম্যাচে পোল্যান্ডের বিপক্ষে আর্জেন্টিনার ২-০ গোলে জয়ের মধ্য দিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে দ্বিতীয় রাউন্ডে উঠায় আনন্দ মিছিল করেছে ভোলার আর্জেন্টিনার সমর্থকরা।

আজ বৃহস্পতিবার মধ্যরাতে খেলা শেষে শহরের বাংলা স্কুল মোড় থেকে আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর আয়োজনে আনন্দ মিছিলটি বের হয়ে শহরের সদর রোড প্রদক্ষিণ করেন। এ সময় আর্জেন্টিনার সমর্থকরা জার্সি পরে বাঁশি বাঁজিয়ে পতাকা নিয়ে নেচে গেয়ে আর্জেন্টিনার ও মেসির স্লোগান দিতে থাকে।

এর আগে ভোলা শহরের বাংলা স্কুল মোড় এলাকায় নিজাম-হাসিনা চক্ষু হাসপাতালে বড় পর্দায় খেলা দেখতে ভিড় করে কয়েক শ’ আর্জেন্টিনার সমর্থক। এছাড়াও শহরের মোনালিসা গলি, ওয়েস্টান পাড়া, কালি বাড়ি রোড এবং ধনিয়া তুলাতুলি বাজারসহ বিভিন্ন এলাকায় বড় পর্দায় খেলা দেখার আয়োজন করে আর্জেন্টিনার সমর্থকরা।

jagonews24

আর্জেন্টিনার সমর্থক রাজন সাহা, আসিফ মাহমুদ মার্সেল, অমি আহমেদ ও আমজাদ মুক্তি জানান, আর্জেন্টিনা সব সময় ভালো খেলে। প্রথম ম্যাচে অপ্রত্যাশিতভাবে হেরেছিল আর্জেন্টিনা। তারপরও আমাদের বিশ্বাস ছিল এবার প্রথম রাউন্ডে গ্রুপ চ্যাম্পিয়ান হয়ে প্রিয় দল আর্জেন্টিনা দ্বিতীয় রাউন্ডে উঠবে। আর সেটাই হয়েছে।

তারা জানান, এবার ম্যাসির শেষ বিশ্বকাপ তাই কাতার বিশ্বকাপ ট্রফি মেসির হাতে উঠবে আর প্রিয় দল আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হবে।

জুয়েল সাহা বিকাশ/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।