রূপপুর প্রকল্পে রুশ নাগরিকের মৃত্যু

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ঈশ্বরদী (পাবনা)
প্রকাশিত: ১১:২৭ এএম, ০১ ডিসেম্বর ২০২২

পাবনার ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কর্মরত রুশ নাগরিক সের্গেই প্লেশাকত (৩২) হৃদযন্ত্রের রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

বুধবার (৩০ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে রাশিয়ান ঠিকাদারি প্রতিষ্ঠান ‘এনার্গোস্পেটসমতাঝ’ এ কর্মরত ছিলেন। প্রকল্পের সাইট ডিরেক্টর প্রকৌশলী আশরাফুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, বুধবার দুপুর আড়াইটার দিকে সের্গেই প্লেশাকত অসুস্থতা অনুভব করলে তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

প্রকল্পের সাইট ডিরেক্টর প্রকৌশলী আশরাফুল ইসলাম জানান, রুশ নাগরিক সের্গেই প্লেশাকত গ্রীণসিটির ১১৫ নম্বর কক্ষে বসবাস করতেন। নিজ কক্ষে গুরুতর অসুস্থ হয়ে পরলে তাকে পাবনায় হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শেখ মহসীন/জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।