ভোলায় ডাকাত ‘আবদুল্লাহ বাহিনীর’ প্রধানসহ আটক ৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৮:২৭ এএম, ০২ ডিসেম্বর ২০২২
ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্র-গুলিসহ চারজনকে আটক করে কোস্টগার্ডের

অডিও শুনুন

ভোলা সদর উপজেলায় দুর্ধর্ষ ডাকাত আবদুল্লাহ বাহিনীর প্রধানসহ চারজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় পিস্তল, চার রাউন্ড তাজা গুলি, দুই রাউন্ড ফাঁকা গুলি, চারটি দা, দুটি ছুরি, একটি হকিস্টিক, ১৭টি পটকা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে কোস্টগার্ড দক্ষিণ জোনের স্টাফ অপারেশন অফিসার লে. মমিনুল ইসলাম সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

আটকরা হলেন- ডাকাত আবদুল্লাহ বাহিনীর প্রধান মো. আবদুল্লাহ (৩৮), মো. জুয়েল রানা (৩০), মো. হাবিব (৩২) ও মো. বাবুল (৩৫)। তারা ভোলা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে বাসিন্দা।

অপারেশন অফিসার মমিনুল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে ভোলার মেঘনা নদীতে দুর্ধর্ষ ডাকাত আবদুল্লাহ বাহিনী ডাকাতি করে আসছিল। আমরা তাদের আটকের জন্য চেষ্টা চালেই। এরই পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার বিচ্ছিন্ন ভোলার চর এলাকায় স্থানীয়দের সহযোগিতায় ডাকাতির প্রস্তুতিকালে পিস্তল ও অস্ত্রসহ ওই ডাকাত বাহিনীর প্রধানসহ চারজনকে আটক করতে সক্ষম হয়েছি।

তিনি আরও বলেন, আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে রাতেই ভোলা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়াও তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।


জুয়েল সাহা বিকাশ/এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।