মুন্সিগঞ্জে প্রীতি ম্যাচে ব্রাজিলকে ৪-২ গোলে হারালো আর্জেন্টিনা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৫:৫১ পিএম, ০২ ডিসেম্বর ২০২২

বিশ্বকাপ উন্মাদনার মধ্যেই মুন্সিগঞ্জের সরকারি হরগঙ্গা কলেজে ব্রাজিল বনাম আর্জেন্টিনার প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) বেলা ১১টার দিকে কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের আয়োজনে কলেজ মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় ৪-২ গোলের ব্যবধানে ব্রাজিলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় আর্জেন্টিনা। মোট ৭০ মিনিটের এ খেলায় অংশ নেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা।

খেলার প্রথমার্ধে ২ গোলে এগিয়ে থাকে আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধে ব্রাজিল ও আর্জেন্টিনা দুই দলই দুটি করে গোল করে। নির্ধারিত সময় ২ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিজয়ী হয় আর্জেন্টিনা।

খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মোক্তার হোসেন।

এ সময় বিভাগের সহকারী অধ্যাপক নূরজাহান আক্তার, সহকারী অধ্যাপক ফরিদা আক্তারসহ বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আর্জেন্টিনা দলের অধিনায়ক রফিকুল ইসলাম বলেন, ‘আমরা জয়ী হয়েছি এটাই আনন্দের। আশা করি আমাদের মতো এবারের বিশ্বকাপ নেবে আর্জেন্টিনা।

ব্রাজিল দলের অধিনায়ক মাস্টার্স শেষবর্ষের শিক্ষার্থী আরাফাত রায়হান বলেন, পুরো বিশ্বজুড়ে ফুটবল বিশ্বকাপের উন্মাদনা চলছে। এরই অংশ হিসেবে এ প্রীতি ম্যাচের আয়োজন।

আরাফাত রায়হান সাকিব/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।