শার্শায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১২

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০৭:২০ পিএম, ০৩ ডিসেম্বর ২০২২

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যশোরের শার্শায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়েছেন। শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার লক্ষণপুর ইউনিয়নের বহিলাপোতা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও দলীয় একাধিক সূত্র জানায়, সকালে সাবেক চেয়ারম্যান কামালের জব্বার নামের এক সমর্থকের সঙ্গে একই এলাকার সাবেক মেম্বর মুজিবর ও তার ছেলেদের বাগবিতণ্ডা হয়। দুপুরে জব্বারের নেতৃত্বে একদল অস্ত্রধারী মুজিবুর রহমানসহ পরিবারের ওপর হামলা চালায়। এলাকার লোকজন খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় বহিলাপোতা গ্রামে বর্তমানে থমথমে অবস্থা বিরাজ করছে।

এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান আনোয়ারা বেগম বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে এ ঘটনার সৃষ্টি হয়। আগে থেকে দুই পরিবারের বিভেদের কারণে স্থানীয় লোকজন নিয়ে বসার কথা ছিল। কিন্তু হঠাৎ সংঘর্ষ শুরু হয়।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মো. জামাল হোসেন/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।