নিখোঁজের ২২ ঘণ্টা পর রোহিঙ্গা দুই শিশুর মরদেহ মিললো পুকুরে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৭:৪৫ পিএম, ০৩ ডিসেম্বর ২০২২
ফাইল ছবি

কক্সবাজারের উখিয়ার বালুখালীতে পুকুর থেকে রোহিঙ্গা দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকার পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার সন্ধ্যা থেকে তারা নিখোঁজ ছিলো।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তারা হলো, উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের এফ-৮ ব্লকের বাসিন্দা মো. ইলিয়াছের ছেলে মো. রাইয়ান (৮) ও একই ক্যাম্পের ইসমাইলের ছেলে আবছার মিয়া (৯)।

পুলিশ জানায়, শনিবার সকালে বেশ কয়েকজন লোক বাজারে যাওয়ার সময় রাস্তার পাশ্বে পুকুরে দুই শিশুর মরদেহ ভাসতে দেখে বিজিবির মাধ্যমে উখিয়া থানা পুলিশের কাছে খবর দেয়। পরে উখিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক আল আমিনের নেতৃত্বে মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, শনিবার পুকুরে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়। শিশু দুটি শুক্রবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল বলে জেনেছি।

রোহিঙ্গা ক্যাম্পে নিরপত্তার দায়িত্বে থাকা ৮ এপিবিএনের অপারেশন অফিসার এএসপি মো. ফারুক আহমদ বলেন, শিশু দুটি খেলতে গিয়ে নিখোঁজ হয়। তাদের মরদেহ ক্যাম্প এলাকার বাইরের পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে খেলতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে শিশুরা।

সায়ীদ আলমগীর/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।