সংবাদকর্মীরা যেকোনো তথ্য তুলে ধরতে পারেন: শ ম রেজাউল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০৪:৫০ পিএম, ০৪ ডিসেম্বর ২০২২
প্রতিনিধি সম্মেলনে বক্তব্য দিচ্ছেন প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম

সংবাদকর্মীরা চাইরে যেকোনো তথ্য জনগণের সামনে তুলে ধরতে পারেন বলে দাবি করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

রোববার (৪ ডিসেম্বর) দুপুরে বাগেরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি সম্মেলনে তিনি এ দাবি করেন।

শ ম রেজাউল বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর ৩১টি টেলিভিশন, অসংখ্য পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালের অনুমোদন দিয়েছে। গণমাধ্যমকর্মীদের তথ্য প্রাপ্তির সুবিধার জন্য তথ্য অধিকার আইন করেছে। দেশে অবাধ তথ্য প্রবাহ সৃষ্টি করেছে।

তিনি আরও বলেন, এখন সংবাদকর্মীরা ইচ্ছে করলে যেকোনো তথ্য জনগণের সামনে তুলে ধরতে পারেন। এতে সরকার কোনো প্রকার হস্তক্ষেপ করে না। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমাধ্যম বান্ধব সরকার। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে।

দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্তের সভাপতিত্বে আরও বক্তব্য দেন- বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, বাগেরহাট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বাগেরহাট প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট মীর শওকত আলী বাদশা, বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হকসহ আরও অনেকে।

এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।