দাদন হত্যার এক বছর পর দুই আসামি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ১০:১৬ এএম, ০৫ ডিসেম্বর ২০২২

মাদারীপুরের শিবচরে আলোচিত দাদন হত্যার এক বছর পর দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৮।

রোববার (৪ ডিসেম্বর) রাতে র‌্যাব-৮ এর মাদারীপুর ক্যাম্প অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে।

র‌্যাব-৮, সিপিসি-৩ এর মাদারীপুরের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রোববার রাতে অভিযান চালিয়ে হত্যা মামলায় দীর্ঘদিন পলাতক থাকা ওয়ারেন্টভুক্ত আসামি রাকিব শেখ (১৭) ও সাগর শেখকে (১৭) গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার দুইজন মাদারীপুরের শিবচর উপজেলার ৮ নম্বর ওয়ার্ডের পূর্ব শ্যামাইল গ্রামের আনোয়ার শেখ আনুর ছেলে রাকিব শেখ ও একই এলাকার হালিম শেখের ছেলে সাগর শেখ।

র‌্যাব-৮ এর সূত্রে জানা যায়, ২০২১ সালের ২৩ নভেম্বর মাদারীপুর জেলার শিবচর উপজেলার পূর্ব শ্যামাইল এলাকার ৮ নম্বর ওয়ার্ডের দাদন চোকদারকে (৩৮) জমি নিয়ে বিরোধের জেরে তারা হত্যা করেছে। এসময় আসামিরা দাদন চোকদারের একটি পা কেটে বিচ্ছিন্ন করে নিয়ে যান। এ ঘটনায় গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনার পরের দিন ২৪ নভেম্বর নিহত দাদন চোকদারের ভাই পান্নু চোকদার শিবচর থানায় হত্যা মামলা করেন। এরপর থেকে আসামিরা পলাতক ছিলেন। এই ঘটনায় র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প ছায়া তদন্ত শুরু করেন। রোববার রাতে অভিযান চালিয়ে র‌্যাব-৮ দুই আসামিকে গ্রেফতার করেন। গ্রেফতার আসামিদের শিবচর থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।