বগুড়ায় প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগের মামলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০১:২৪ পিএম, ০৫ ডিসেম্বর ২০২২

বগুড়ায় ছাত্রলীগের নবগঠিত কমিটির নেতাকর্মীদের ওপর হামলার ঘটনায় ৫২ জনের নামে মামলা হয়েছে। রোববার (৫ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা বাদী হয়ে মামলাটি করেন।

মামলায় নবগঠিত কমিটি বাতিলের দাবিতে আন্দোলনরত তৌহিদুর রহমান তৌহিদ ও মাহফুজার রহমানসহ ১৭ জনের নাম উল্লেখ করা হয়েছে। বাকি ৩৫জনকে অজ্ঞাত উল্লেখ করা হয়।

অভিযোগে বলা হয়, ৩ ডিসেম্বর জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা ও সাধারণ সম্পাদক আল-মাহিদুল ইসলাম জয় কর্মী-সমর্থকদের নিয়ে সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষের সঙ্গে দেখা করতে যান। রাত ৯টার দিকে তারা নেতাকর্মীদের বাইরে রেখে অধ্যক্ষের বাসভবনে যান। ক্যাম্পাসে পৌঁছার আগে আসামিরা ওৎ পেতে ছিলেন। তাদের দেখে আসামিরা গালিগালাজ করতে থাকেন। নিষেধ করায় তারা লাঠিসোটা ও দেশিয় অস্ত্র নিয়ে আঘাত করেন। এতে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুর রহমান ও পৌর কমিটির সাধারণ সম্পাদক মো. সাব্বিরসহ কয়েকজন আহত হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা জানান, শত্রুতাবশত তাদের ওপর হামলা চালানো হয়েছে। আহতদের মধ্যে আতিকুর রহমান আতিক ও সাব্বিরের অবস্থা গুরুতর। আমরা এখন আইনি পথে লড়বো।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম জানান, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।