বগুড়ায় বাসচাপায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৭:৩৭ পিএম, ০৫ ডিসেম্বর ২০২২
ফাইল ছবি

বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাসের চাপায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাদের প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সোমবার (৫ডিসেম্বর) বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ঘোগা বটতলা এলাকার ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাদের হোসেন বলেন, রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের ঘোগা বটতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ভটভটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভটভটিযাত্রী শেরপুর শহরের কর্মকারপাড়ার বাসিন্দা গোপাল সরকার (৩২) ও অজ্ঞাতপরিচয় (৩৩) আরেক ব্যক্তি নিহত হন।

তিনি আরও বলেন, এ ঘটনায় আহত হন আরও পাঁচ ব্যক্তি। স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটায় তাৎক্ষণিক বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে শেরপুর থানার পরিদর্শক (তদন্ত) বলেন, নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় মিলেছে। তবে আরেকজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। আর আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনার পরপরই বাসটির চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের কাউকে আটক করা সম্ভব হয়নি, তবে বাসটি জব্দ করা হয়েছে।

এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।