মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট ব্যবহারে সাইক হাসপাতালের লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৪:২৫ পিএম, ০৬ ডিসেম্বর ২০২২

বগুড়ার সাইক জেনারেল হাসপাতালে মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার করায় এক লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে ১টার দিকে বগুড়ার সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী এ জরিমানা করেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়া কার্যালয় সূত্রে জানা যায়, নিয়মিত অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার দুপুরে বেসরকারি সাইক জেনারেল হাসপাতালে অভিযান চালানো হয়। এ সময় প্যাথলজিতে রোগ নির্ণয়ে মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার করায় ভোক্তা অধিকার আইন-২০০৯ এ এক লাখ টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে। এ সময় অভিযানে আইনশৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশের সদস্যরা সহযোগিতা করেন।

সাইক জেনারেল হাসপাতালের ম্যানেজার প্রসঞ্জিত কুমার বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের লোকজন এসেছিলেন, তবে জরিমানার ব্যপারটা আমার জানা নেই।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বগুড়ার সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, জরিমানার পাশাপাশি তাদের সতর্ক করা হয়েছে । জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।

জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।