ব্যাংকের ভেতরেই ব্যাগ কেটে গ্রাহকের টাকা চুরি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৬:০৮ পিএম, ০৬ ডিসেম্বর ২০২২

মুন্সিগঞ্জ শহরের কোর্টগাঁও এলাকার সোনালী ব্যাংক থেকে গ্রাহকের ব্যাগ কেটে টাকা চুরির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বেলা সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটে। ওয়ালটনের ডিলার মেগা ইলেক্ট্রনিকসের স্বত্বাধিকারী গাজী আশরাফুল আলম লিটনের ম্যানেজার মো. কালামের কাছ থেকে এ টাকা চুরি হয়। সিসিটিভি ক্যামেরায় ঘটনাটি ধরা পড়েছে।

সিসিটিভির ফুটেজে দেখা যায়, ম্যানেজার মো. কালাম কাপড়ের তৈরি একটি ব্যাগ নিয়ে সোনালী ব্যাংক মুন্সিগঞ্জ শাখায় যান জমা দেওয়ার জন্য। ব্যাংকের কাউন্টারের সামনে দাঁড়িয়ে তিনি জমা রশিদ লিখছিলেন। এ সময় আগে থেকে উৎপেতে থাকা দুজন ব্যাক্তি ম্যানেজারের ওই ব্যাগ কেটে এক লাখ টাকার একটি বান্ডেল নিয়ে চম্পট দেয়। রশিদ লেখা শেষে কাউন্টারে টাকা দিতে গিয়ে তিনি টের পান যে তার ব্যাগ থেকে টাকা খোয়া গেছে।

সোনালী ব্যাংক মুন্সিগঞ্জ শাখার প্রিন্সিপাল অফিসার শরীফুদ্দিন আহমেদ বলেন, আমরা ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করেছি। তাতে দেখা যায় ওই গ্রাহক ব্যাংকে আসার সময় তাকে দুইজন অনুসরণ করছিল। সুযোগ বুঝে তারা কৌশলে ব্যাগ কেটে টাকা নিয়ে যায়। গ্রাহকের দাবি অনুযায়ী এক লাখ টাকা খোয়া গেছে।

এবিষয়ে থানায় অভিযোগের প্রস্ততি নেওয়া হচ্ছে।

আরাফাত রায়হান সাকিব/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।