যশোরের শার্শা

টিসিবির পণ্যে পচা পেঁয়াজ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০৪:২৬ পিএম, ০৭ ডিসেম্বর ২০২২

যশোরের শার্শা উপজেলায় সরকারি বিপণন সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্যসামগ্রীর মধ্যে পচা পেঁয়াজ দেওয়ার অভিযোগ তুলেছেন ভোক্তারা। বিষয়টি ডিলারকে বলেও কোনো সুরাহা হয়নি বলে জানিয়েছেন তারা।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) উপজেলার বাঁগআচড়া ইউনিয়ন পরিষদে সকাল থেকে রাত পর্যন্ত কার্ডধারী ভোক্তাদের মাঝে টিসিবি পণ্য বিক্রি করা হয়েছে। একই দিন উপজেলার অন্যান্য ইউনিয়নেও টিসিবি পণ্য বিক্রি করা হয়।

ভর্তুকি মূল্যে দুই লিটার সয়াবিন তেল, এক কেজি চিনি, দুই কেজি মসুর ডাল ও দুই কেজি পেঁয়াজ ৪৪৫ টাকায় কিনতে পারছেন কার্ডধারী ভোক্তারা।

আমেনা খাতুন, রাজিয়া বেগম, জয়নব বিবি, সালাম, আলাউদ্দিন, কবিরসহ একাধিক ভোক্তা জানান, তাদের কেনা পণ্যের মধ্যে পাওয়া পেঁয়াজগুলোর বেশিরভাগই পচা।

পচা পেঁয়াজ সরবরাহের বিষয়ে জানতে চাইলে বাগআচঁড়া ইউনিয়নের দায়িত্বে থাকা ট্যাগ অফিসার আলতাফ হোসেন (ভারপ্রাপ্ত কর্মকর্তা ও খাদ্য পরিদর্শক) বলেন, টিসিবির পেঁয়াজে আংশিক পচন রয়েছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে।

টিসিবির পণ্য বিক্রির লাইসেন্সধারী ডিলার খান ট্রেডার্সের (নাভারণ রেলবাজার) প্রতিনিধি আসাদ জানান, ঝিনাইদহ টিসিবির আঞ্চলিক অফিস থেকে এসব পণ্যসামগ্রী এসেছে।

জামাল হোসেন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।