বগুড়া থেকে ফাঁকা আসন নিয়ে ঢাকা আসছে বাস

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৫:৪১ পিএম, ০৯ ডিসেম্বর ২০২২
বাস চললেও যাত্রী সংখ্যা কম

বগুড়া থেকে ঢাকাসহ বিভিন্ন রুটের বাস চলাচল স্বাভাবিক আছে। তবে বাস চললেও যাত্রী সংখ্যা একেবারেই কম। শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল থেকে বগুড়া থেকে ছেড়ে যাওয়া সব বাসের বেশিরভাগ সিট ছিল ফাঁকা।

বগুড়া শাহ ফতেহ আলী বাস কাউন্টার থেকে জানা যায়, শুক্রবার যাদের ঢাকা যাওয়ার কথা ছিল তারা বিএনপির সমাবেশকে ঘিরে আতঙ্কের জন্য ঢাকা যেতে চাইছেন না। অনেকেই টিকিট ফেরত দিয়েছেন। আবার কিছু কিছু বাস চলাচল করছে।

বগুড়া পৌর শহরের সেলিম রেজা জানান, ‘শুক্রবার ঢাকা যাওয়ার কথা ছিল। কিন্তু বিএনপির সমাবেশের কারণে ঢাকায় যাওয়া হচ্ছে না। বলা যায় না কখন কী ঘটে যায়।’

বনানী মোড়ের বাসিন্দা বাবু মিয়া বলেন, ‘সকাল থকে ঢাকাগামী বাস চলাচল করছে। যাত্রী তেমন একটা দেখা যায়নি। সকাল গড়িয়ে যেতেই বিভিন্ন পরিবহন বনানী মোড়ে ভিড় করে। ভিড় করলেও যাত্রী হয়নি বাসে।’

বগুড়া জেলা বাস মিনিবাস ও কোচ পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জাগো নিউজকে বলেন, বাস চলাচল করছে। যাত্রী সংখ্যা কম। কোনো অবরোধ ডাকা হয়নি। সব বাস চলাচল করছে। যদি দু-একটি বাস বন্ধ থাকে তাহলে সেটা মালিকের বিষয়।

এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।