উখিয়ায় পুলিশের সঙ্গে ‘গোলাগুলি’, ২ রোহিঙ্গা নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ১১:১৮ এএম, ১০ ডিসেম্বর ২০২২

অডিও শুনুন

কক্সবাজারের উখিয়া উপজেলায় রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের সঙ্গে গোলাগুলির ঘটনায় দুজন নিহত হয়েছেন। শুক্রবার (৯ ডিসেম্বর) দিনগত রাতে উপজেলার বালুখালী ৮-ইস্ট রোহিঙ্গা ক্যাম্পের বি-৪০ ব্লকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ৮-ইস্ট রোহিঙ্গা ক্যাম্পের বি-২৪ ব্লকের মৃত মোহাম্মদ নুর প্রকাশ ইউনুসের ছেলে সলিম উল্লাহ (৩৩) ও বি-৩৪ ব্লকের বাসিন্দা গোলাম কাদিরের ছেলে রিদুয়ান (২৬)।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জাগো নিউজকে বলেন, রাতে ৮-ইস্ট ক্যাম্পের হেড মাঝি মোহাম্মদ রফিকের ওপর ৪০-৫০ দুর্বৃত্ত হামলা চালায়। খবর পেয়ে আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ৮-এপিবিএনের সদস্যরা সেখানে গেলে রোহিঙ্গা সন্ত্রাসীরা পুলিশ-পুলিশ বলে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে ৭৩ রাউন্ড গুলি ছোড়ে।

ওসি আরও বলেন, ঘটনাস্থল থেকে দেশীয় (এলজি) অস্ত্রের অংশবিশেষ, চার রাউন্ড তাজা কার্তুজ, একটি ছুরি, ১১ রাউন্ড গুলিসহ একটি ম‍্যাগজিন ও চারটি শটগানের কার্তুজ এবং দুটি মরদেহ পাওয়া গেছে। সুরতহাল শেষে নিহত রোহিঙ্গাদের মরদেহ রাতেই উখিয়া থানায় নিয়ে আসা হয়। সকালে ময়নাতদন্তের জন্য মরদেহগুলো কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়।

সায়ীদ আলমগীর/এসজে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।