নারায়ণগঞ্জের বিভিন্ন পয়েন্টে আওয়ামী লীগের অবস্থান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০২:৪১ পিএম, ১০ ডিসেম্বর ২০২২

ঢাকায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে যেকোনো ধরনের নাশকতা প্রতিরোধে দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

শনিবার (১০ ডিসেম্বর) বেলা ১১টা থেকে শহরের দুই নম্বর রেলগেট এলাকার আওয়ামী লীগের কার্যালয়ে তারা অবস্থান নেন। এ সময় তারা বিএনপির বিরুদ্ধে বিভিন্ন স্লোগানে দিতে থাকেন।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জাগো নিউজকে বলেন, বিএনপির যেকোনো ধরনের নাশকতা প্রতিরোধে আমরা প্রস্তুত। যদি তারা কোনো ধরনের নাশকতার চেষ্টা করে দাঁতভাঙ্গা জওয়াব দেবো।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই জাগো নিউজকে বলেন, বিএনপির ষড়যন্ত্রের ব্যাপারে আমরা সতর্ক অবস্থানে আছি। প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়নে আমাদের নেতাকর্মীরা সতর্ক আছে। তারা যদি অহিংস সমাবেশ করে আমাদের কোনো আপত্তি নাই। এটা তাদের সাংবিধানিক অধিকার। কিন্তু তারা যদি সহিংস পথে যায় নৈরাজ্য সৃষ্টি করে তাহলে আইন-শৃঙ্খলা বাহিনী আছে প্রয়োজন মতে ব্যবস্থা নেবে। আমরা শান্তির পক্ষে আছি।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের আনোয়ার হোসেন জাগো নিউজকে বলেন, আমরা মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা আওয়ামী লীগের কার্যালয়ে অবস্থান নেবো। যদি বিএনপি নারায়ণগঞ্জে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় আমরা দাঁতভাঙ্গা জওয়াব দিবো।

মোবাশ্বির শ্রাবণ/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।