প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে বিলে ডুবে যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৬:১৮ পিএম, ৩০ ডিসেম্বর ২০২২
প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে পানিতে ডুবে আব্দুল খালেক (৪০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩০ ডিসেম্বর) সকালে গোমস্তাপুর ইউনিয়ন পরিষদের পেছনের একটি বিলে এই ঘটনা ঘটে।

আব্দুল খালেক উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের রাজারাজমপুর গ্রামের তাজেমুল হকের ছেলে।

স্থানীয়রা বলেন, সকাল সাড়ে ৯টার দিকে বালুগ্রাম বোর্ড বাজারের চায়ের দোকানে চা খেয়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে ইউনিয়ন পরিষদের পেছনের একটি বিলের ধারে যান আব্দুল খালেক। আধা ঘণ্টা পর সকাল ১০টার দিকে তাকে পানিতে ভেসে থাকতে দেখেন স্থানীয়রা। পরে স্থানীয় বাসিন্দারা মরদেহ উদ্ধার করেন।

নিহতের স্বজন আরিফুল ইসলাম বলেন, নিহত আব্দুল খালেক মানসিক প্রতিবন্ধী ও মৃগী রোগে আক্রান্ত ছিলেন। আমাদের ধারণা প্রকৃতির ডাকে সাড়া দিতে বিলের ধারে গেলে হঠাৎ মৃগী রোগ উঠলে তিনি পানিতে পড়ে ডুবে যান।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় গোমস্তাপুর থানা পুলিশ। উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম জানান, নিহতের পরিবার ও স্থানীয়রা জানিয়েছেন আব্দুল খালেক মানসিক প্রতিবন্ধী ছিলেন। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় সুরতহাল রিপোর্ট শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সোহান মাহমুদ/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।