ফরিদপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ : নিহত ১


প্রকাশিত: ০৭:৩১ এএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৬

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের বালিয়াচরায় গ্রাম্য আধিপত্য বিস্তারের জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে জামাল শেখ (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত জামাল শেখ বালিয়াচরা গ্রামের সুরাফ শেখের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বালিয়াচরা গ্রামে বিল্লাল শেখ ও বাকলেছ হরকরার মধ্যে গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবাদ চলছিল। গত ২১ ফেব্রুয়ারি বিকালে বালিয়াচরা শামসুল উলুম মাদরাসা মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই দলের মধ্যে কথা কাটাকাটি হয়। ওই দিন রাতেই দুই দলের সংঘর্ষে ৩০/৩৫ জন আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ৭ জনকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এরই ধারাবাহিকতায় আজ সকাল সাড়ে ৬টার দিকে আবারও দুগ্রুপের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় বিল্লাল শেখের লোকজন বাকলেছের সমর্থক জামালকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে। এ সময় উভয় পক্ষের আরও ১০ জন আহত ব্যক্তিকে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

ভাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সৌমেন মুখার্জী জানান, ক্রিকেট খেলাকে অজুহাত বানিয়ে তাদের আধিপত্য বিস্তারেই দুই গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়। এতে জামালের মৃত্যু হয়েছে।

তিনি বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এস.এম. তরুন/এসএস/এবিএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]