ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৩:১১ এএম, ১২ জানুয়ারি ২০২৩
দুর্ঘটনায় পড়া মোটরসাইকেল

ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় মাহবুবুর রহমান (১৮) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় তাসলিফুর রহমান (৪০) নামে আরও একজন আহত হয়েছেন।

বুধবার (১১ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে ঠাকুরগাঁও ছোট খোঁচাবাড়ীর কে বি পাম্পের পাশে তেঁতুলতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত মাহবুবুর দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার বাতাসন গ্রামের আব্দুর রহিম উদ্দিনের ছেলে। আহত তাসলিফুর রহমান একই থানার রামপুর গ্রামের মৃত শফির উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মোটরসাইকেল আরোহী দুজন বোচাগঞ্জ থেকে ঠাকুরগাঁও আসছিলেন। পথিমধ্যে নৈশ কোচের ধাক্কায় মোটরসাইকেলচালক ঘটনাস্থলেই নিহত হন। আর স্থানীয় লোকজন ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহত ব্যক্তিকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

বোদা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শরিফুল ইসলাম জানান, মোটরসাইকেলে করে ঠাকুরগাঁওয়ে যাচ্ছিলেন মাহাবুবুর রহমান ও তাসলিফুর রহমান। দিনাজপুরগামী একটি অজ্ঞাত কোচের সঙ্গে তাদের মোটরসাইকেলের ধাক্কা লাগলে এতে ঘটনাস্থলেই মাহাবুবুর রহমানের মৃত্যু হয়। এ বিষয়ে থানায় একটি জিডি করা হয়েছে।

তানভীর হাসান তানু/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।