সরিষা ফুল দেখানোর কথা বলে শিশুকে ধর্ষণচেষ্টা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৮:২৩ পিএম, ১৬ জানুয়ারি ২০২৩

মানিকগঞ্জের শিবালয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে আব্দুর রাজ্জাক শেখ (৪৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে উপজেলার বড় আনুলিয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক রাজ্জাক শেখ শিবালয় মডেল ইউনিয়নের বড় আনুলিয়া গ্রামের অন্তস শেখের ছেলে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ধর্ষণচেষ্টার কথা স্বীকার করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নুরে আলম।

শিশুটির মা জানান, শনিবার (১৪ জানুয়ারি) বিকেলে তার মেয়েকে প্রতিবেশী রাজ্জাক শেখ সরিষা ফুল দেখানোর কথা বলে ফসলের মাঠে নিয়ে যান। এ সময় ধানক্ষেতে পানি দেওয়ার সেচ মেশিন ঘরের আড়ালে নিয়ে গিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়। পরে তার চিৎকারে রাজ্জাক শিশুটিকে ছেড়ে দেয়। বাড়ি আসার পর বিষয়টি মেয়ে সবার কাছে খুলে বলে।

এর আগেও অভিযুক্ত রাজ্জাক এলাকায় এরকম একাধিক ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেন শিশুটির মা।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নুরে আলম জানান, শনিবার এ ঘটনা ঘটলেও তাদের কাছে খবর আসে সোমবার। বিষয়টি জানার সঙ্গে সঙ্গেই এলাকায় পুলিশ পাঠানো হয়। মাত্র ২০ মিনিটের মধ্যেই অভিযুক্ত রাজ্জাককে আটক করতে সক্ষম হই। রাজ্জাক প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণচেষ্টার বিষয়টি স্বীকার করেছেন। ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বি.এম খোরশেদ/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।