বদলগাছীতে ৫০০ শিশু পেলো শিক্ষা উপকরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৬:২৪ পিএম, ২১ জানুয়ারি ২০২৩
ছাত্রীর হাতে শিক্ষা উপকরণ তুলে দেওয়া হচ্ছে

নওগাঁর বদলগাছী উপজেলায় ৫০০ শিশু শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ দেওয়া হয়েছে।

গ্র্যাজুয়েট ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনের উদ্যোগে শনিবার (২১ জানুয়ারি) বিকেলে উপজেলার ভরট্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ উপকরণ বিতরণ করা হয়। উপকরণের মধ্যে ছিল- কাগজ, কলম ও ডায়েরি।

আরও পড়ুন: নওগাঁয় কম্বল পেলেন সহস্রাধিক অসহায়

নওগাঁ সরকারি কলেজের সহকারী অধ্যাপক ও গ্র্যাজুয়েট ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনের সভাপতি মো. নাসিম আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নওগাঁ রুপালী ব্যাংক লিমিটেড জোনাল অফিসের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. মহিদুল ইসলাম।

এ সময় বক্তব্য দেন- তেঁতুলিয়া বিএমসি কলেজের অধ্যক্ষ সিদ্দীকুর রহমান, গ্র্যাজুয়েট ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রভাষক নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক ও বঙ্গবন্ধু সরকারি কলেজের প্রভাষক মাহমুদুল হাসান হিরো, সহ সভাপতি আব্দুল জলিল, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, উপদেষ্টা মাহবুব অর রশিদ, শিক্ষক বায়েজিদ হোসেন, নজিবর রহমান, ভরট্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি জিয়া আল বেরুনি ও প্রধান শিক্ষক দুলাল আহমেদ।

আরও পড়ুন: নওগাঁয় কেজিপ্রতি ২-৫ টাকা বেড়েছে চালের দাম

আব্বাস আলী/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।