আখেরি মোনাজাতে অংশ নিতে নারীদের ভিড়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ১১:০৩ এএম, ২২ জানুয়ারি ২০২৩

টঙ্গীর বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে আখেরি মোনাজাতে অংশ নিচ্ছেন নারীরাও। এরই মধ্যে তারা দলবেঁধে শহীদ আহসান উল্ল্যাহ মাস্টার জেনারেল হাসপাতাল, স্টেশন রোড, পূর্ব থানা এলাকা ও বাটা গেটসহ আশপাশের বিভিন্ন অলিগলিতে অবস্থান নিয়েছে।

রোববার (২২ জানুয়ারি) সকাল ১০টায় দেখা যায় হাসপাতাল ও পূর্ব থানা এলাকায় দুই শতাধিক নারী, স্টেশন রোড ও বাটা গেট ছাড়াও ময়দানের আশপাশের অলিগলিতে নারীরা বিভিন্ন দলে ভাগ হয়ে বসেছেন আখেরি মোনাজাতে অংশ নিতে।

টঙ্গীর আর এসপুর থেকে আসা থেকে আসা নুরুন্নাহার বলেন, আমরা ১০ জন নারী আখেরি মোনাজাতে অংশ নিতে ভোরে এসেছেন। ১০টাকায় পলিথিন কিনে সড়কের পাশে বাটা বিক্রয় কেন্দ্রের সামনে বসেছেন। আল্লাহর নৈকট্য লাভের আশায় তিনি মোনাজাতে অংশ নিতে এসেছেন।

‘অসুস্থ মা ও সন্তানের রোগমুক্তি কামনায় আমি ইজতেমা মাঠে এসেছি। আমি আমার সন্তান ও মায়ের জন্য দোয়া চাইবো আল্লাহর কাছে।’

গাজীপুরের বোর্ড বাজার থেকে আসা আলেয়া বেগম বলেন, নারীদের ইজতেমায় অংশ নেওয়ার সুযোগ না থাকলেও আমরা কেবল আখেরি মোনাজাতে অংশগ্রহণ করার জন্য পর্দার সঙ্গে ইজতেমা ময়দানের আশপাশে এসে জড়ো হয়েছি। একসঙ্গে লাখ লাখ মুসল্লির সঙ্গে হাত তুলে যদি কারো উসিলায় আমার দোয়া কবুল হয় সে প্রত্যাশাতেই এসেছি এই মোনাজাতে শরিক হওয়ার জন্য।

এমআরএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।