কুড়িগ্রামে চার শতাধিক অসহায়ের মাঝে কম্বল বিতরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৯:০৮ পিএম, ২৮ জানুয়ারি ২০২৩

কুড়িগ্রামে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে ঢাকা নার্সিং কলেজ স্টুডেন্টস ওয়েলফেয়ার অরগানাইজেশন। শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে জেলার প্রেস ক্লাব চত্বরে শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রেস ক্লাব সভাপতি রাজু মোস্তাফিজ, যুগ্ম-সম্পাদক মাহফুজ খন্দকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহীন আহমেদ ও সাংবাদিক সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

শীতে কম্বল পেয়ে হাসপাতাল পাড়া বস্তির গোলেনুর বেওয়া (৫৫) বলেন, প্রচণ্ড শীতে কাঁথা কম্বলের অভাবে কষ্টে ছিলাম। এই কম্বলটা পেয়ে আনন্দ লাগছে। আজ থেকে শীত নিবারণে আর কষ্ট হবে না।

কুড়িগ্রামে চার শতাধিক অসহায়ের মাঝে কম্বল বিতরণ

আরও পড়ুন: শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন ডিসি

কম্বল নিতে আসা জয়েনুদ্দিন (৬০) কম্বল পেয়ে হাসিমুখে জানান, এখানে খুব শীত। আমার কম্বলের খুব দরকার। এখন কম্বল পেলাম। খুব খুশি আমি। যারা আমাদের কম্বল দিলেন তাদের দোয়া করছি।

ঢাকা নার্সিং কলেজের স্টুডেন্টস ওয়েলফেয়ার অরগানাইজেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন এবারের শীতে ঢাকা, পঞ্চগড় ও কুড়িগ্রামসহ দেশের বিভিন্ন জেলায় শীতার্তদের কম্বল দেওয়া হয়।

ফজলুল করিম ফারাজী/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।