প্রধানমন্ত্রীর জনসভা

সিরাজগঞ্জ থেকে কানায় কানায় পূর্ণ ট্রেন গেলো রাজশাহী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ১১:৫০ এএম, ২৯ জানুয়ারি ২০২৩

রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদরাসা মাঠে প্রধানমন্ত্রীর জনসভায় অংশ নিতে একটি বিশেষ ট্রেন নিয়ে গেলেন সিরাজগঞ্জ-২ (সদর ও কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না। এ ট্রেনের ১৫ বগিতে সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা যাত্রী হিসেবে অংশ নিয়েছেন।

রোববার (২৯ জানুয়ারি) সকাল ৯টায় সিরাজগঞ্জ বাজার রেলওয়ে স্টেশন থেকে ট্রেনটি রাজশাহীর উদ্দেশ্যে যাত্রা শুরু করে।

সিরাজগঞ্জ ও কামারখন্দ এলাকার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ ছাড়া ও সাধারণ মানুষও এ ট্রেনে যাত্রী হয়েছেন। আজ সিল্কসিটি এক্সপ্রেস বন্ধ থাকায় রাজশাহী যেতে সিডিউলের কোনো সমস্যা হবে না বলে জানিয়েছে সিরাজগঞ্জ বাজার রেলওয়ে স্টেশনের কর্মকর্তা মাসুদ রানা।

train2 pm.jpg

তিনি জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করে জানান, স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না রাজশাহী যাওয়ার জন্য এ বিশেষ ট্রেনটি ভাড়া নিয়েছেন। ট্রেনটি ৯টায় বাজার রেলওয়ে স্টেশন থেকে ট্রেনটি ছেড়ে কামারখন্দ উপজেলার জামতৈল রেলওয়ে স্টেশনে ১৫ মিনিট বিরতির পর সেখানকার নেতাকর্মীদের নিয়ে বিরামহীনভাবে রাজশাহীর উদ্দেশ্যে যাত্রা করেছে। জনসভা শেষে একই ট্রেনে সবাই ফিরে আসবেন। ট্রেনে প্রায় তিন হাজার নেতাকর্মী রয়েছেন।

সাবেক ছাত্রলীগ নেতা আশিক ইমরান জাগো নিউজকে বলেন, প্রধানমন্ত্রীকে দেখা ও তার ভাষণ শোনার জন্য আমরা রাজশাহীর জনসভায় যাচ্ছি। ট্রেনের এমন সুব্যবস্থা থাকায় আমরা আনন্দিত।

এদিকে পুরো ট্রেন ভাড়া করার বিষয়ে হাবিবে মিল্লাত মুন্না জাগো নিউজকে বলেন, নেতাকর্মীরা দীর্ঘদিন ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সরাসরি দেখতে পায়নি। সে জন্য তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের নেত্রীকে কাছ থেকে দেখার আকাঙ্ক্ষা রয়েছে। সেই আকাঙ্ক্ষা থেকেই আমি এই বিশেষ ট্রেনের ব্যবস্থা করেছি।

এম এ মালেক/বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।