শেখ হাসিনার ওপর রহমতের চাদর বিছিয়ে দেওয়া আছে: শামীম ওসমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৫:১৬ পিএম, ৩০ জানুয়ারি ২০২৩

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ওপর রহমতের চাদর বিছিয়ে দেওয়া আছে। তাকে বারবার হত্যার চেষ্টা করেও কাজ হয়নি বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

তিনি বলেন, বিএনপি নির্বাচনে আসবে কি-না তা নিয়ে আমরা চিন্তিত না। সামনে যে খেলা হবে তাতে আমরাই জিতবো। আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে এটা নিশ্চিত। আবারো শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন।

সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় জেলা আইনজীবী সমিতির নির্বাচন চলাকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: শিক্ষার্থীদের ‘ভালো মানুষ’ হতে বললেন শামীম ওসমান

শামীম ওসমান বলেন, ১০ ডিসেম্বরের আলটিমেটাম দিয়েছিল বিএনপি। বলেছিল খালেদা জিয়ার কথায় দেশ চলবে। ১১ ডিসেম্বর তারেক জিয়া আসবে। তখন আমি বলেছিলাম ঘোড়ার ডিম হবে। ঘোড়া যেমন ডিম পাড়ে না তেমনি তাদেরও আর কোনো সুযোগ আছে বলে মনে হয় না।

সুইডেনে কোরআন পোড়ানো প্রসঙ্গে শামীম ওসমান বলেন, সুইডেনে যে কোরআন পোড়ানো হয়েছে আমরা এটার তীব্র নিন্দা জানাচ্ছি। আল্লাহর কাছে প্রার্থনা করছি যারা কোরআন পুড়িয়েছে তাদের যেন পরকালে শাস্তি হয়। বিশ্বে সর্বপ্রথম বাংলাদেশ আনুষ্ঠানিকভাবে এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। বাংলাদেশ শুধু প্রতিবাদ জানিয়েই ক্ষান্ত হয়নি অন্য দেশকেও প্রতিবাদের আহ্বান জানিয়েছে।

আইনজীবী সমিতির নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচনী পরিবেশ সুন্দর ছিল। মোটামুটি ৯০ শতাংশ ভোটার ভোট দিয়েছে। ভোটার রেজাল্টের জন্য অপেক্ষা করবো। আমরা আশা করি অতীতের চেয়েও ভালোভাবে আমরা ১৭টি আসনেই জয়লাভ করবো।

আরও পড়ুন: বিএনপির দিন শেষ: শামীম ওসমান

এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

মোবাশ্বির শ্রাবণ/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।