গাজীপুরে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ১২:৫৫ পিএম, ০১ ফেব্রুয়ারি ২০২৩

গাজীপুরে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি সুইচ গিয়ার, একটি বড় চাপাতি, একটি ছোট চাপাতি ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দিনগত রাতে গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানার মরকুন টিএন্ডটি টঙ্গী-কালীগঞ্জ সড়কের উপর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- গাজীপুর মহানগরীর টঙ্গী মাছিমপুর নজরুলের বস্তির ভাড়াটিয়া হাসেম সরকারের ছেলে মেহেদী হাসান জয় (২০), ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার হলিকান্দা এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে মো. সুমন (১৮) ও গাজীপুর মহানগরীর টঙ্গীর মরকুন মধ্যপাড়ার ভাড়াটিয়া বাবুল খানের ছেলে মো. সাব্বির খান (২২)।

আরও পড়ুন: গাজীপুরে শিশুর মৃত্যুর ঘটনায় মামলা, গ্রেফতার ৪

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতাররা দীর্ঘদিন ধরে পথচারীদের কাছ থেকে মোবাইল, নগদ টাকা, সোনা ও মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

তিনি আরও বলেন, টঙ্গী পূর্ব থানা এলাকার সন্ত্রাসী, মাদক কারবারি, ছিনতাইকারী, চোর ও চোরাই মালামাল ক্রয়-বিক্রয়কারী, কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানা পুলিশি অভিযান অব্যাহত আছে।

আমিনুল ইসলাম/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।